September 16, 2024, 8:00 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু

মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে সড়ক দূর্ঘটনায় নওগাঁ জেলার ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার মারা গিয়েছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে উপজেলার মৌগাছি ইউনিয়নের নন্দনহাট নামক স্থানে রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দূর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন।
নিহত ব্যক্তি হলেন, নওগাঁ জেলার ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার ঘগোয়া গ্রামের বিষ্ণুপদ বর্মার ছেলে মৃন্ময় বর্মা (২৯)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ জেলার ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার মৃন্ময় বর্মা সকালে মোটরসাইকেল যোগে নওগাঁ থেকে রাজশাহীতে মিটিংয়ে  যাচ্ছিলেন। মোহনপুর উপজেলার নন্দনহাট নামক স্থানে সামনে চলমান একটি অটো চার্জার অতর্কিতভাবে ব্রেক করা দেখে তিনিও তার মোটরসাইকেলটি হার্ডব্রেক করে। একারণে মোটরসাইকেল সহ তিনি নিজেও রাস্তার ডান পাশে পড়ে যায়। এসময় নওগাঁর দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক যাহার রেজি: নং:- ঢাকা মেট্রো-ট-২৪-০৮৯৮ দ্রুত ও বেপরোয়া গতিতে থাকায় মৃন্ময় বর্মার মাথার উপর চাকা উঠিয়ে দেয়, এতে তার মগজ বের হয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেব খাঁন বলেন, খবর পেয়ে ঘটনাস্থালে পুলিশ গিয়ে মোটরসাইকেল ও ড্রাম টাকটি থানা হেফাজতে নিয়ে আসে। দূর্ঘটনার পরে সেখান থেকে ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে গিয়েছে। এঘটনায় মোহনপুর থানায় সড়ক পরিবহন আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com